জবের সতর্কতা তৈরি করুন

টেলিটক জবস পোর্টালের ফ্রি জবের সতর্কতা কখনও কোনও জব মিস করবেন না

আমাদের ফ্রি চাকরির সতর্কতা দ্বারা সরাসরি আপনার ইনবক্সে আপনার প্রোফাইল এবং মানদণ্ডের সাথে মেলে এমন প্রাসঙ্গিক চাকরিগুলি পাবেন

সর্বশেষ সুযোগের সাথে আপডেট থাকুন

৫টি পর্যন্ত ব্যক্তিগতকৃত চাকরির সতর্কতা তৈরি করুন

কেন টেলিটক জবসের সতর্কতা

টেলিটক জবস অ্যালার্ট আপনার প্রোফাইলের সাথে মেলে এমন নতুন চাকরির জন্য আবেদনের সুযোগ। আপনার দেওয়া মাপদণ্ডের ভিত্তিতে আমরা সর্বশেষ চাকরিগুলি সংগ্রহ করি এবং আপনার ইনবক্সে তাদের যথাযথভাবে সরবরাহ করি।.

চাকরির সতর্কতাগুলি বিনামূল্যে তৈরি করুন এবং তা কখনই মিস করবেন না। সরাসরি আপনার ইনবক্সে সর্বাধিক প্রাসঙ্গিক চাকরি পান

বিনামূল্যে পেশার সতর্কতা

একটি চাকরি জমা দেওয়ার জন্য, আপনি সত্যিই কিছু সময় এবং প্রচেষ্টা নিতে পছন্দ করেন। আপনি কী ধরনের ভূমিকা খুঁজছেন এবং আপনার দক্ষতা এবং আবেগ উভয়ের সাথে মিলে যায় এমন ধরনের সুযোগের জন্য তার একটি সামান্য অন্তর্নির্ধারণের প্রয়োজন.
আরেকটি দিক বিবেচনা করার বিষয় হল সেই সংস্থার চাকরির সংস্কৃতি যেখানে আপনি যোগদানের পরিকল্পনা করছেন, ক্রমাগত শেখার জন্য এবং নেতৃত্বের অবস্থানে পরিণত হওয়ার জন্য সাংস্কৃতিক সংযোগ হিসাবে আপনার জন্য এটি গুরুত্বপূর্ণ.
যদিও এই সমস্ত কারণগুলি কিছুটা গবেষণা এবং সময় বিনিয়োগের দাবি করে, আপনার অনুসন্ধানের সময় চাপকে কমিয়ে আনার একটি উপায় হ'ল টেলিটক এর চাকরি বাংলাদেশের মতো প্ল্যাটফর্মে চাকরির অনুসন্ধান 'ফ্রি জব সতর্কতা' বৈশিষ্ট্যটি অর্জন করে.
চাকরির সতর্কতাগুলি ঠিক কী?
চাকরির সতর্কতাগুলি চাকরি প্রার্থীদের জীবনকে আরও সহজ করতে প্রযুক্তি ব্যবহার করছে। আপনার দক্ষতা সেট, অভিজ্ঞতা, অবস্থান এবং কয়েকটি অন্যান্য পরামিতি সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য অনুসন্ধান করে, আপনি চাকরির সন্ধানের অ্যালগরিদমগুলি আপনার জন্য সম্পাদন করতে এবং আপনার ইনবক্সে প্রাসঙ্গিক চাকরি সরবরাহ করতে পারেন.
এই সাধারণ বৈশিষ্ট্যটি আপনাকে কোনও চাকরির জন্য ম্যানুয়ালি অনুসন্ধান করতে ব্যয় করার সময়টি হ্রাস করে যা আপনাকে বিভিন্ন ভৌগলিক স্থান, সংস্থাগুলি এবং চাকরির সন্ধানের প্ল্যাটফর্মে চাকরির ভূমিকাতে সর্বাধিক নতুন পোস্টগুলিতে স্বয়ংক্রিয় অ্যাক্সেস সরবরাহ করবে।.
কীভাবে আপনি কার্যকরভাবে চাকরির সতর্কতাগুলি কাস্টমাইজ করতে পারেন??
চাকরির সতর্কতাগুলি অনুকূলিতকরণের চাবিকাঠিটি হল আপনার চাকরি সাথে যুক্ত গুরুত্বপূর্ণ কীওয়ার্ডগুলি চয়ন করা। উদাহরণস্বরূপ, আপনি যদি ডেটা অ্যানালিটিক্সের ক্ষেত্রে ডেটা সায়েন্টিস্ট, ডেটা অ্যানালাইসিস, ডেটা সায়েন্সের মতো গুরুত্বপূর্ণ শিল্প শর্তাদি ব্যবহার করে থাকেন তবে আপনার ইনবক্সে যে চাকরির সুযোগ রয়েছে তার উন্নতি করতে সহায়তা করবে।.
একইভাবে, আপনি যদি কোনও ইঞ্জিনিয়ারিং চাকরি সন্ধান করছেন তবে আপনার শিল্প, ডোমেন এবং সেইসাথে প্রয়োজনীয় প্রযুক্তিগত দক্ষতা সম্পর্কে সুনির্দিষ্ট হওয়া উচিত.
কেন আপনার চাকরির সতর্কতা নির্ধারণ করা উচিত??
চাকরির সতর্কতা স্থাপনে দুটি মূল সুবিধা রয়েছে। একটি সুবিধা হল এটি নিষ্ক্রিয় চাকরি সন্ধানের প্রচার করে - এমন একটি অনুশীলন যা সেই প্রচেষ্টাকে কমিয়ে দেয় যা প্রতিদিন চাকরির তালিকাগুলির পুনর্বাসনা এবং পুনর্বাসনে স্থান পরিবর্তন করে।.
আপনার চাকরির সতর্কতা সেটিংসকে আরও তীক্ষ্ণ করে তোলা, আপনার দক্ষতা বাড়ানোর জন্য অনলাইন প্রোগ্রাম গ্রহণ করা, আপনার ডোমেনটি পড়তে বা আপনার ডোমেন বোঝার এবং সংযোগগুলি উন্নত করতে প্রাসঙ্গিক লোকদের সাথে নেটওয়ার্কিং এই সংরক্ষিত সময়টিকে আরও বেশি ভাল ব্যয় করবে।.
চাকরির সতর্কতা স্থাপনের আরেকটি সুবিধা হল আপনাকে অফার করার সুবিধার প্রথম পদক্ষেপ। আপনার ইমেল ইনবক্সে সতর্কতা পাওয়ার সাথে সাথেই আপনি একটি বোতামের ক্লিকে একটি চাকরির জন্য আবেদন করতে পারেন। মহামারী-পরবর্তী অর্থনীতিতে বাংলাদেশের সেরা চাকরির সন্ধানের ক্ষেত্রে গতির প্রয়োজন হয়।.
আপনি কীভাবে আপনার বিনামূল্যে চাকরির সতর্কতা তৈরি করতে পারেন??
আপনি নিম্নলিখিত উপায়ে বিনামূল্যে সেরা চাকরির সতর্কতা তৈরি করতে পারেন।:
সম্ভবত চাকরির সতর্কতাগুলির সবচেয়ে অনন্য এবং দরকারী বৈশিষ্ট্য হ'ল আপনার স্বপ্নের চাকরির তালিকার সংস্থাগুলি অনুসরণ করার ক্ষমতা। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও নির্দিষ্ট প্রযুক্তি সংস্থার পক্ষে চাকরি করতে চান তাহলে এটি আপনার চাকরির সতর্কতা সেটিংসে অন্তর্ভুক্ত করে, আপনাকে সেই প্রতিষ্ঠানের আপনার নির্বাচিত ডোমেনের প্রতিটি নতুন চাকরি সম্পর্কে অবহিত করা হবে। যা হবে দুর্দান্ত উপায়।?
কেবলমাত্র আপনার চাকরির সন্ধানের জন্য একটি পৃথক, পেশাদার সাউন্ডিং ইমেল আইডি তৈরি করা ভাল ধারণা। ইমেল আইডিতে আপনার আসল নামটি ব্যবহার করা ভাল ধারণা হবে। অবশ্যই, আপনি যদি লেখার বা ডিজাইনের মতো কম প্রচলিত ক্ষেত্রে চাকরি করেন, তাহলে একটি দুর্দান্ত ছদ্মনাম ব্যবহার করে সম্ভাব্য নিয়োগকারীদের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। বিশেষত যদি আপনি স্টার্ট-আপ ডোমেন বা সমসাময়িক সংস্কৃতি সহ কোনও ব্যবসায় চাকরি করার লক্ষ্য রাখেন।.
নির্দিষ্ট সংস্থা, চাকরির ভূমিকা, অবস্থান এবং দক্ষতা সম্পর্কিত লক্ষ্যযুক্ত একাধিক চাকরির সতর্কতা পরিচালনা করা ভাল ধারণা। এটি আপনাকে আপনার বিকল্পপথ প্রসারিত করতে সহায়তা করবে। আপনার চাকরির সতর্কতা যতটা সম্ভব সুনির্দিষ্ট করার চেষ্টা করুন যাতে আপনি সম্পূর্ণরূপে সম্পর্কিত নয় এমন চাকরি পাওয়া এড়াতে পারেন। নির্দিষ্ট ক্ষেত্র এবং আপনার ক্ষেত্রের সাথে সম্পর্কিত শর্তাদি এখানে গুরুত্বপূর্ণ।.
আপনি আপনার প্রাপ্যতা অনুযায়ী সতর্কতার ফ্রিকোয়েন্সি সেট করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনার যদি ইতিমধ্যে একটি চাকরি থাকে তবে সপ্তাহে দু' থেকে তিনবার এগুলি গ্রহণ করা ভাল ফ্রিকোয়েন্সি, কারণ আপনার প্রতিদিন ব্যান্ডউইথ পরীক্ষা করার প্রয়োজন নেই। তবে যদি আপনি চাকরির মধ্যে থাকেন তাহলেও একটি দৈনিক চাকরির সতর্কতা তৈরি করা ভাল ধারণা, কারণ এটি আপনাকে প্রথম পদক্ষেপের সুবিধার্থে সহায়তা করবে এবং আপনার চাকরির সন্ধানে খুব মনোযোগী রাখবে.
কীভাবে বিনাখরচে একটি চাকরির সতর্কতা পরিচালনা করবেন?
প্রথম ক্ষেত্রটিতে আপনার চাকরির সন্ধান সম্পর্কিত কীওয়ার্ড রয়েছে। এর মধ্যে আপনার ইচ্ছার তালিকায় দক্ষতা সেট, উপাধি, চাকরির ভূমিকা এবং সংস্থার নামগুলির মিশ্রণ অন্তর্ভুক্ত থাকতে পারে.
স্পষ্টভাবে অভিজ্ঞতার বছরের সংখ্যা অন্তর্ভুক্ত করুন, সেইসাথে কোনও নির্দিষ্ট ভৌগলিক যেটিতে আপনি চাকরি করতে চান তা অন্তর্ভুক্ত করুন.
বিনাখরচে চাকরির সতর্কতাগুলি আপনাকে দুটি শিল্প-ভিত্তিক, ফাংশন-ভিত্তিক এবং আপনার পছন্দের ভূমিকা অন্তর্ভুক্ত করতে সক্ষম করে.
আপনি চাকরির সতর্কতাগুলিকে সংজ্ঞায়িত নামগুলি দিয়ে আলাদা করতে পারেন.
আপনার ইমেল আইডি যুক্ত করুন, এবং আপনার দ্বারা পরিদর্শন করা ভাল!
বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ তাদের নির্বাচিত ক্ষেত্রটিতে সুযোগের সন্ধান করছেন।.
এই জাতীয় সরঞ্জামগুলির সর্বোত্তম অংশটি হ'ল আপনি নিজের পছন্দটিকে আরও সুনির্দিষ্ট করতে এবং উদীয়মান প্রবণতা এবং আপনার নিজস্ব বিকাশিত আগ্রহের সাথে সামঞ্জস্য করতে সর্বদা আপগ্রেড করতে পারেন।.
Responsive image
Responsive image